আসসালামু আলাইকুম । এখানে রেজিস্ট্রেশন না করেই অংশগ্রহণ/ব্যবহার করতে পারবেন কিন্তু সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন !

Terms & Conditions/শর্তাবলী

Muslim Point একটি অনলাইন ভিত্তিক মাসআলা জিজ্ঞাসা এবং দাওয়াহ প্ল্যাটফর্ম। দৈনন্দিন জীবনে উদ্ভুত বিভিন্ন সমস্যার প্রেক্ষিতে প্রয়োজনীয় মাসাআলা জিজ্ঞাসা এবং তার জবাব দান প্রক্রিয়াকে সহজ ও সুশৃঙ্খল করার লক্ষ্যে আমাদের কিছু নীতিমালা বা শর্তাবলী রয়েছে। এই নীতিমালাসমূহ বা শর্তাবলীসমূহ সর্বাবস্থায় সব রকমের জিজ্ঞাসা ও জবাবের ক্ষেত্রে বলবৎ থাকবে। নীতিমালা বা শর্তাবলী বহির্ভুত প্রশ্ন মুছে ফেলা হবে। ইচ্ছাকৃতভাবে একাধিকবার নীতিমালা লঙ্ঘন করা হলে অপরাধের মাত্রা বিবেচনায় অ্যাডমিন প্যানেলের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। সর্বোচ্চ পদক্ষেপ হিসেবে সদস্যপদ আজীবনের জন্য বাতিল করা হতে পারে। আমাদের নীতিমালা বা শর্তাবলীসমূহ বিস্তারিতভাবে নিম্নে উল্লেখ করা হলো।

--> সাইটে নিবন্ধন করার সময় যে বিষয়গুলো অবশ্যই মানতে হবে :

১) প্রকৃত নাম ব্যবহার করে নিবন্ধন করতে হবে। অপ্রকৃত নাম ব্যবহার করা হলে নিবন্ধ বাতিল করে দেয়া হবে। একই ই-মেইল বা মোবাইল নম্বর ব্যবহার করে যদি কেউ একাধিকবার নিয়ম লঙ্ঘন করে থাকে, সেক্ষেত্রে উক্ত ই-মেইল বা মোবাইল নম্বর থেকে আজীবনের জন্য নিবন্ধন স্থগিত করা হবে।
২) প্রোফাইলে সঠিক তথ্য ব্যবহার করুন।

-->প্রশ্ন করার সময় যে বিষয়গুলো অবশ্যই মানতে হবে

১) যেকোন বিষয়ে প্রশ্ন করার পূর্বে ওয়েবসাইটের সার্চ বক্সে খুঁজে দেখুন ইতোমধ্যে একই প্রশ্ন পূর্বে অন্য কেউ করেছে কিনা। যদি থেকে থাকে, তবে দেখুন সেখানে উত্তরকৃত সমাধান আপনার কাছে সন্তোষজনক কিনা। যদি সন্তোষজনক না হয়, তবে আপনি আপনার প্রশ্নটি করবেন ।
২) বাক্যের শেষে প্রশ্নবোধক চিহ্ন (?) ব্যবহার করুন। প্রশ্নটি যথাসাধ্য সংক্ষেপে এবং মূল বিষয়ের উপর আলোকপাত রেখে করুন।
৩) আপনার প্রশ্নের আনুষঙ্গিক তথ্য বা ব্যাখ্যা "মন্তব্য" ঘরে লিখুন।
৪) যথাযথভাবে প্রশ্ন সংশ্লিষ্ট ট্যাগ ব্যবহার করুন। একাধিক ট্যাগের ক্ষেত্রে প্রতি ট্যাগের পরে ফাকা দিন বা space(" ") ব্যবহার করুন।
৫) অপ্রয়োজনীয়, সম্মানহানিকর, অসৌজন্যমূলক এবং বিবাদমূলক প্রশ্ন করা থেকে বিরত থাকুন।
( muslimpoint সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর তবে, এগুলো যদি কপিরাইট আইন পরিপন্থী হয় তাহলে আমাদেরকে জানালে সেটি মুছে দেবো)
...