Donate ( দান বা সদকাহ )

সমস্ত প্রশংসা একমাত্র আল্লাহর জন্য, দরূদ ও সালাম রাসুল (সা.) এর উপর পেশ করছি, অতঃপর –

” muslimpoint.org ” প্রজেক্ট সম্পর্কে সংক্ষেপে কিছু কথা আপনাদের উদ্দেশ্য,

আলহামদুলিল্লাহ্ , ” muslimpoint.org ” র এই প্রজেক্ট বিগত ২০১৮ সালের আগষ্ট মাস থেকে কার্যক্রম শুরু করে এবং শুরু থেকেই এটি সম্পূর্ণ ব্যাক্তি উদ্যোগে পরিচালিত হয়ে আসছে। অদ্যাবধি এই প্রজেক্টের সাথে কোন ধরনের দল, গ্রুপ বা সংগঠনের সম্পৃক্ততা নেই এবং আমরা এগুলি থেকে সম্পূর্ণ মুক্ত, আলহামদুলিল্লাহ্ এবং ভবিষ্যতেও যেন মুক্ত থাকতে পারি আল্লাহর কাছে সেই দুয়া করি সব সময় , ইং-শা-আল্লাহ ।

আমাদের উদ্দেশ্য এই নয় যে আমরা এই প্রজেক্টের মাধ্যমে টাকা আয় করব আর তা দিয়ে দুনিয়ার সম্পদ ও সম্মান অর্জন করব। আমাদের একমাত্র উদ্দেশ্য আল্লাহর দ্বীন প্রচার এবং এর মাধ্যমে আল্লাহর সন্তোষটি অর্জনের প্রচেষ্টা।

আর যদি এই কাজের মাধ্যমে আমরা আল্লাহর সন্তোষটি অর্জনের চেষ্টা ব্যাতিত দুনিয়া অর্জন করতে চাই তাহলে আল্লাহ্ যেন তা থেকে আমাদেরকে ফিরিয়ে নেন, আমীন।

একটি বিষয় আমরা স্পষ্ট করতে চাই যে, সাধারণত আমরা অনুদান চাইতে অপছন্দ করি , তথাপি এই কাজের আঞ্জাম দেবার জন্য এবং আমাদের পক্ষ থেকে বিভিন্ন সময়ে বিভিন্ন অভাবগ্রস্ত , অবহেলিত ও দারিদ্র ব্যক্তিদের সাহায্য ও বিভিন্ন মসজিদ ,  মাদ্রাসা বা এতিমখানায় দান করার প্রজেক্ট বাস্তবায়নের জন্য একটি বড় ধরনের অর্থ নিয়মিত ভাবেই আমাদের প্রয়োজন হয়ে থাকে আর শুধুমাত্র এবং কেবলমাত্র এই কারনেই আবেদন করি ” muslimpoint.org ” ‘র এই প্রোজেক্টের সাথে শুধুমাত্র আল্লাহর সন্তোষটি অর্জনের জন্য থাকুন, একে সহযোগিতা করুন। যারা আমাদের এই প্রজেক্টের জন্য নিয়মিতভাবে সহযোগিতা করে চলেছেন আল্লাহর সেই সমস্ত বান্দা/বান্দিরা সবাই নীরবেই এর সাথে সম্পৃক্ত আছেন এবং কখনোই আমরা তাদের নাম বা পরিচয় ইত্যাদি প্রকাশ করি না।

আল্লাহর কাছে দুয়া করি তিনি যেন এর সাথে সম্পৃক্ত সকলের এই সহযোগিতাকে কবুল করেন এবং উত্তম প্রতিদান দিন দুনিয়া ও আখিরাতে এবং ফলাফল হিসাবে জান্নাতুল ফিরদাউস দান করেন পরকালে। আমীন।

” muslimpoint.org ” প্রজেক্টকে যেভাবে আর্থিক সহযোগিতা করতে পারেন ইন-শা-আল্লাহঃ
বিকাশ (পার্সোনাল) – 01796508529
নগদ (পার্সোনাল) – 01796508529
রকেট (পার্সোনাল) – 017965085297

ব্যাংক তথ্যের জন্য  বা অন্য কোন পেমেন্ট মেথডের জন্য অনুগ্রহ করে আমাদেরকে ই-মেইল বা ফোন করুন।

ই-মেইল : info@muslimpoint.org
মোবাইল : +8801796508529

অনুদান পাঠানোর পরে আমাদের কে ফোন বা মেইল করে নিশ্চিত হয়ে নিবেন ইং-শা-আল্লাহ।