সাপোর্ট টিম

সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত । নিচে যথেষ্ট তথ্য নাই । আমরা আপনাদের সুবিধার  জন্য ভিডিও সহ জিজ্ঞাস্য প্রশ্ন সমূহের বিশাল/বিস্তারিত তথ্য/উত্তর দেওয়ার চেষ্টা করছি । যেহুতু ভিডিও সহ বিস্তারতি উত্তর গুলো থাকবে তাই একটু বিলম্ব হচ্ছে । আপাতত যেকোন সমস্যা/প্রয়োজনে যেকোন সময় (সালাতের সময় বাদে)যে কোন কিছু জানতে যোগাযোগ করুনঃ


মোবাইলঃ +8801796508529
ই-মেইলঃ info@muslimpoint.org


FAQ(সচরাচর জিজ্ঞাস্য)

সবচেয়ে বেশি জিজ্ঞাসিত কিছু কমন প্রশ্নের উত্তর

এই ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জানার জন্য এখানে ক্লিক করুন ।
নিচের ছবিতে লক্ষ্য করুন । এরকম একটা ক্রস/কাটা লোগো/অপশন পাবেন । সেটাই ক্লিক করুন ।
সাইটের একবারে উপরের ডান পাশে “key” বক্সে প্রবেশ করলে ” নিবন্ধন করুন ” বাটন দেখতে পাবেন। নিবন্ধন করুন লিংকে যেতে হবে।
তারপর আপনার নাম, পাসওয়ার্ড, যে ই-মেইল অ্যাকাউন্ট দিয়ে নিবন্ধন করতে চান তা দিয়ে “নিবন্ধন কর” বাটন ক্লিক করুন।
এরপর আপনার মেইলের ইনবক্স চেক করুন। কনফার্ম মেইল না পেলে, স্পাম মেইল ফোল্ডারে দেখুন। তাও যদি না পান, তাহলে কনফার্ম মেইলের লিংকের জন্য অপেক্ষা করুন।
কনফার্ম মেইলের লিংক আসলে তাতে ক্লিক করে, নিবন্ধন সম্পূর্ণ করুন।
প্রথমেই আপনাকে “প্রশ্ন করুন” লিংকে যেতে হবে ।
আপনার প্রশ্নটি এক বাক্যে “এক বাক্যে প্রশ্ন টি :” বক্সের মধ্যে লিখুন।
এরপর বিভাগ নির্বাচন করুন। প্রশ্নটি সম্পর্কিত কোন বিভাগ না পেলে “অন্যান্য” বিভাগ সিলেক্ট করুন।
প্রশ্নটি সম্পর্কে বিস্তারিত লিখতে চাইলে, “এই প্রশ্নটির ব্যাখ্যামূলক তথ্য :” বক্সের মধ্যে বিস্তারিত লিখুন।
আপনার এই প্রশ্নটির উত্তরটি যদি আপনার ই-মেইল এর মাধ্যমে জানতে চান, তাহলে “এই প্রশ্নটির উত্তর সুলভ হলে কিংবা কেউ মন্তব্য করলে আমাকে এই ই-মেইলে (your mail) জানাও” লেখাটি টিক চিহ্ন দিন।
সর্বোপরি “প্রশ্ন জিজ্ঞাসা করুন” বাটন টি ক্লিক করুন।
আপনি যে প্রশ্নটির উত্তর দিতে চান, সেই প্রশ্নটিতে ক্লিক করুন। এরপর, প্রশ্নটির নিচের দিকে সবুজ রঙে “উত্তর দিন” নামে একটি বাটন দেখতে পাবেন। এবার উত্তর বক্সে আপনার উত্তরটি লিখবেন। উত্তর সম্পূর্ণ হলে, “উত্তর যোগ করুন” বাটনটি ক্লিক করুন।
ছবি আপলোড করার ক্ষেত্রেঃ আপনি যেখানে উত্তর দিবেন তার একটু উপরে লক্ষ্য করলে দেখবেন যে, image নামে একটি ছোট্ট বাটন আছে সেখানে ক্লিক করে একটি বক্স ওপেন হবে।এরপর Upload এ ক্লিক করুন। তারপর send it to server এ ক্লিক করে, ছবির আকার আকৃতি দিন।(৬০০ পিক্সেলের বেশী প্রস্থ দিবেন না।) তারপর OK বাটনে ক্লিক করুন।গুগল থেকে নেওয়া ছবি যোগ করার ক্ষেত্রেঃ মনে করেন, আপনি ফেসবুকের একটি ছবি যোগ করতে চান। এক্ষেত্রে আপনাকে ঐ ছবির url বা link সংগ্রহ করতে হবে। এরপর তা উত্তরের যেখানে ব্যবহার করতে চান, সেখানে ঐ ছবির url বা link পেষ্ট করে দিবেন। তাহলে উত্তরে ছবি যোগ হয়ে যাবে।
আপনার প্রোফাইলে গিয়ে ( আমার বিশদ বিবরণ ) পেজে যেতে হবে। এরপর একবারে নিচের দিকে “পাসওয়ার্ড পরিবর্তন কর ” ৩টি বক্স দেখতে পাবেন। প্রথম বক্সে আপনার পুরাতন পাসওয়ার্ড বা কূটশব্দ, দ্বিতীয় এবং তৃতীয় বক্সে আপনার নতুন পাসওয়ার্ড দিয়ে “পাসওয়ার্ড পরিবর্তন কর ” বাটনে ক্লিক করতে হবে।
আপনার অ্যাকাউন্ট স্থগিত হলে, স্থগিত হওয়া অ্যাকাউন্ট পুনরুদ্ধার করতে আস্ক প্রশ্ন এর সম্পূর্ণ নীতিমালা মেনে নেওয়ার প্রতিশ্রুত দিয়ে ফিডব্যাকে আপনার অ্যাকাউন্টের লিঙ্ক সহ একটি মেইল পাঠালে, আপনার অ্যাকাউন্ট খুলে দেওয়া হবে।

এছাড়া আপনার একান্ত ব্যক্তিগত কোন প্রশ্ন বা মতামতের জন্য এখানে ক্লিক করুন ।